তুমি


picture of love with husband without words with scenary এর ছবির ফলাফল

তুমি

আমিই  সেই  মেয়ে,
ভেসে বেড়াই কল্পনার ভেলায়।

তুমি বাস্তব, বড্ড কঠিন ,
আমাকেও করেছো রংহীন।
ভেবেছিলাম তোমায় আমি রাঙ্গাবো ,
তোমাকে আমার ভেলায় ভাসাবো।
বাস্তব তুমি,হারিয়ে দিয়েছো কল্পনাকে ,
কল্পনা তুমি মুল্যহীন,রাখো আড়ালে নিজেকে।

 আমিই  সেই  মেয়ে,
স্বপ্ন দেখি দিবালোকে।

তুমি ভাবো  টাকায় পেট ভরে ,
আমি ভাবি ভালোবাসায় মন ভরে।
তুমি বলো মন ভরলেই কি পেট ভরে ?
আমি বলি ভালোবাসা অসাধ্য সাধন করে।
তুমি ভাবো কাল বাদে পরশুর কথা।
আমি ভাবি মজায় কাটুক আজকের দিনটা।

আমিই  সেই  মেয়ে,
বৃষ্টি হয়ে পড়তে চাই তোমার গায়ে।

তুমি ভিজলেও তোমার মন ভিজবে না,
তবু আমি তোমার কাছে হার মানবো  না।
তুমি এইরকমই বড্ডো নির্বিকার ,
আমার মন করে হাহাকার।
তোমার জন্যই আজ আমি কবি ,
হয়ে শুধু ভালোবাসার কথাই ভাবি।






মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

মাতৃভাষা

কালবৈশাখীর আগমনে

মাতৃত্ববোধ